নিজস্ব প্রতিনিধিঃ২ নভেম্বর

মানিকগঞ্জের মিতরা সন্ত্রাসীদের হামলায় জালাল(৫৫)ইব্রাহীম গুরুতর আহত হয়েছে।এই ঘটনায় মাইক্রোবাস ও অস্ত্রসহ তিন যুবককে আটক করেছে র‌্যাব।আটককৃতরা হলেন মানিকগঞ্জ সদর উপজেলার বংখুরি চকিগাটা এলাকার মোসলেম উদ্দিনের ছেলে কাওছার,একই এলাকার তামিম বিশ্বাস ও ডালিম বিশ্বাস।

র‌্যাব-৪এ মানিকগঞ্জ অঞ্চলের কমান্ডার লে.আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছে।

আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার বরুন্ডি-মিতরা সড়কের সলন্ডী ডায়না ইট খোলা সংলগ্ন সন্ত্রাসীরা মাইক্রোবাস ও যোটরসাইকেল নিয়ে এসে হাটিপাড়ার ইউনিয়নের সাবেক যুলীগের সভাপতি জালালকে গতিরোধ করে বেদম মারধর করে। জালালের মারধরের ঘটনা দেখে ¯’ানীয় লোকজন সন্ত্রাসীদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে মাইক্রোবাস নিয়ে পালানোর সময় মিতরা বাসস্ট্যান্ড এলাকায় আসলে স্থনীয়য়া তাদের আটক করে র‌্যাবকে খবর দেয়। স্থানীয় লোকজনের খবরের ভিত্তিতে র‌্যাব ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসসহ তাদেরকে আটক করে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী বেতিলা-মিতরা ইউনিয়নের মোঃজাকির হোসেন জানান, সলন্ডী ডায়না ইটভাটার পাশে ১৫/১৬ যুবক জালাল উদ্দিন ও ইব্রাহীমকে মারপিট করে । ঘটনাস্থলে থেকে তাকে আহতাব¯’ায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত জালালের চাচাত ুভাই আবুল হোসেন জানান,মঙ্গলবার সাড়ে ১০ টার দিকে জালাল উদ্দিন ও ইব্রাহীম হাটিপাড়া থেকে হ্যালোবাইক যোগে মানিকগঞ্জ যাওয়ার সময় মিতরা-বরুন্ডি সড়কের সলন্ডী ডায়না ইট ভাটা সংলগ্ন ১৫/১৬ জন যুবক পিছন দিক থেকে গতিরোধ করে।যুবকদের হাতে দেশীয় অস্ত্র দেখে হ্যালোক থেকে নেমে জালাল ও ইব্রাহীম দৌড় দিলে পিছন থেকে আক্রমণ করে।সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে জালাল উদ্দিন ও ইব্যাহীম গুরত্বর আহত হয়।মানিকগঞ্জ সদর উপজেলার বংখুড়ি চকিখাটা এলাকার রাজিবের নেতৃত্বে এ ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।

আহত জালাল উদ্দিনের স্ত্রী নাছরিন আক্তার বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করবে বলে আবুল হোসেন জাজান। No description available.

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *